• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদী সীমান্তে মাদক উদ্ধারের ঘটনায় ১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের

শেরপুরের শ্রীবরদী সীমান্তের খাড়ামোড়া এলাকা থেকে পুলিশের অভিযানে ৬৪ বোতল ভারতীয় ৩ টি ব্যান্ডের মদ উদ্ধারের ঘটনায় ১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। ১৯ শে সেপ্টেম্বর গভীর রাতে শ্রীবরদী থানার ওসি কাইয়ুম খান সিদ্দিকী বাদী হয়ে ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনে অবৈধভাবে ভারতীয় তৈরি আমদানী নিষিদ্ধ মদ নিজ হেফাজতে রাখা ও সহায়তার অপরাধে মামলাটি দায়ের করেন।

খাড়ামোড়া সীমান্তের আলোচিত মাদক ব্যবসায়ী ইমান আলী, ইফরান, আলআমিন সহ ১০ জন এজাহার নামীয় ও ৮/১০ জন কে অজ্ঞাত আসামী করে শ্রীবরদী থানায় মামলাটি দায়ের করা হয়। এ ঘটনায় এজাহার নামীয় কোন আসামিকেই গ্রেপ্তার করতে পারিনি পুলিশ ।

জানা যায়, সোমবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) কাইয়ুম খান সিদ্দিকীর নেতৃত্বে এসআই রাশেদুল ইসলাম, এএসআই বিপুল রহমান, এএসআই জুবায়েল খান সঙ্গীয়দের নিয়ে অভিযান পরিচালনা করেন। এ সময় উপজেলার সীমান্ত এলাকা খারামোরা গ্রামের সোমেশ্বরী নদীরপাড়ে ও রাস্তার পাশে বালুর নিচে পরিত্যক্ত অবস্থায় ৬৪ বোতল বিদেশী মাদক দ্রব্য উদ্ধার করা হয়। এর মধ্যে স্ট্রেলিং রিসার্ভ ২০ বোতল, রয়েল ২৭ বোতল ও মিউজিক মোমেন্ট ১৭ বোতল।

স্থানীয় একটি সুএ জানায়, উপজেলার সীমান্তবর্তী খাড়ামোড়া ও রাঙ্গাজান এলাকায় দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করে আসছে
খাড়ামোড়া গ্রামের নুর হোসেনের পুএ ইমান আলী, মফিজুল হকের ছেলে ইফরান ও জাবেদ আলীর ছেলে নুর ইসলাম সহ একটি সঙ্ঘবদ্ধ চক্র দীর্ঘদিন যাবত পার্শ্ববর্তী ভারত থেকে মাদক এনে গোগনে হাত বদল করে আসছিল । মাদক উদ্ধারের ঘটনায় ১০ জনের বিরুদ্ধে মাদক আইনে মামলা হলেও এখনো ধরা ছোয়ার বাইরে রয়েছে জাবেদ আলীর ছেলে নুর ইসলাম।

মামলার তদন্ত কর্মকর্তা শ্রীবরদী থানার এসআই রাশেদুল ইসলাম বলেন, মামলাটি গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে। অচিরেই এজাহার নামীয় সহ অজ্ঞাত আসামীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে। সীমান্ত এলাকায় মাদক নির্মূলে গোয়েন্দা নজরদারী বাড়ানো হয়েছে। মাদক বিরোধী অভিযান অব্যাহত রয়েছে ।

ওসি মো কাইয়ুম খান সিদ্দিকী বলেন, সীমান্ত এলাকায় কাউকেই মাদক ব্যবসা করতে দেয়া হবে না। মাদকের বিরোদ্ধে চলবে পুলিশের মাদক বিরোধী অভিযান। প্রকৃত মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তার করা হবে। কোন নীরিহ মানুষকে হয়রানি করা হবে না। মাদক নির্মূলে থানা পুলিশ তংপর রয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।